it lancer bd logo

ব্লগ পড়ুন ও লিখুন

বিশ্বজোড়া পাঠশালা মোর সবার আমি ছাত্র!!!

আইটি ল্যান্সার আমাদের ব্যবসার কোন কোন দিক থেকে সহযোগীতা করবে?

IT LANCER BD

আইটি ল্যান্সারঃ আইটি ল্যান্সার এমন একটি প্ল্যাটফর্ম যার সূচনা হয়েছে কিছু সংখ্যক আইটি সপের লিংক ও ফাইল ফরমেট এর যোগান দিতে। আর এই প্রতিষ্ঠানের ডাটা বিশ্লেষণ ও ডাটা এন্ট্রির কাজ করছেন আইটি সেক্টরে পনেরো বছরের ও বেশি সময়ের অভিজ্ঞ কিছু আইটি প্রফেশনাল। যাদের নিপুন দক্ষতা ও অক্লান্ত পরিশ্রমে আজ আমরা এমন একটি আইটি প্ল্যাটফর্ম পেয়েছি।

যেভাবে আমাদের সহযোগীতা করতে পারে?

সময়ঃ যে সব সপার আইটি ল্যান্সার ব্যবহার করছে তারা প্রায় সব তথ্য আইটি ল্যান্সারের বিভিন্ন ক্যাটাগরিতে পেয়ে যাচ্ছেন। তাই গুগুল সার্চ করে মূল্যবান সময় নষ্ট করার প্রয়োজন হয়না।

বিজ্ঞাপন মুক্তঃ বাংলাদেশে এখন পর্যন্ত একমাত্র আইটি ইনফরমেটিভ ওয়েবসাইট আইটি ল্যান্সার যেখানে কোন বিজ্ঞাপন প্রদর্শিত হয়না।

আপডেট ফাইল ফরেমটঃ আইটি ল্যান্সার প্রিমিয়াম মেম্বারগন আপডেট ফাইল ফরমেট ( সিভি, ক্রয় বিক্রয় সম্পর্কিত, চাকরি সম্পর্কিত, হালখাতার কার্ড, জন্ম স্মরনিকা, ক্যাশ মেমো আরো অসংখ্য) ডাউনলোড করে গ্রাহকের তথ্য যুক্ত করতে পারবেন।

আয় বৃদ্ধিঃ আপডেট লিংক ও ফাইল ফরমেট ব্যবহারের ফলে সকল গ্রাহককে সেবা দিয়ে এবং দ্রুততার সাথে সেবা দিয়ে আয় বৃদ্ধি করা যাবে।

ব্যবসার প্রচারঃ আইটি ল্যান্সারের বিজ্ঞাপন ক্যাটাগরি থেকে ব্যবসার প্রচার ও প্রসার এর জন্য বিভিন্ন দিকনির্দেশনা ও বিজ্ঞাপনের ফরমেট ব্যবহার করা যাবে। এতে আমাদের আইটি ব্যবসা কাংখিত লক্ষে পৌছাতে পারবে।

দক্ষতাঃ নতুন নতুন ক্যাটাগরির কাজ করে এবং প্রিমিয়াম ভিডিও টিউটোরিয়ালের মাধ্যমে নিজের আয়ের পাশাপাশি দক্ষতা অর্জন করা যাবে।

কমিউনিটিঃ আইটি ল্যান্সারের মাধ্যমে সারা দেশের সকল দক্ষ আইটি এক্সপার্টদের সাথে এক প্ল্যাটফর্মে যুক্ত হয়ে নিজের কমিউনিটি বৃদ্ধি করা যাবে।

পরিশেষে বলাযায় একজন আইটি ব্যবসায়ীর জন্য আইটি ল্যান্সারের কোন বিকল্প নেই।

Leave a Reply

শীঘ্রই যুক্ত হচ্ছে
কোম্পানি

আমাদের সম্পর্কে

পলিসি

ক্যারিয়ার 

অন্যান্য
আমাদের সাথে যুক্ত হউন

কল করুন: 01731273163 (8AM-11PM) info@itlancerbd.com

@ 2022-2024  আইটি ল্যান্সার  বিডি ডট কম

গ্রাহকের বয়স হিসাব করুন IT Lancer BD তে




it lancer bd logo
আইটি দুনিয়ায় স্বাগতম

আসসালামু আলাইকুম,  

আপনি জেনে খুশি হবেন যে আইটি ল্যান্সার বিডি এখন ১৫০০+ আইটি সপারের পরিবার। IT Lancer BD এর  উদ্যেশই এক ঝাঁক তরুন কে নিয়ে এগিয়ে যাওয়া। যাতে প্রত্যেক আইটি সপার তার ব্যবসাকে সর্বোচ্চ স্থানে নিতে পারে। আর আমাদের সকলের উচিৎ IT Lancer BD এর প্রচার ও প্রসাররের জন্য কিছু পদক্ষেপ গ্রহন করা । কারন কমিউনিটি যত বড় হবে তথ্য ভান্ডার ও তত বড় হবে।
যেভাবে অন্যদের যুক্ত করা যায়ঃ-
▐▐ আমাদের পাশের বাজারের পরিচিত আইটি সপারকে IT Lancer BD সম্পর্কে ধারনা দিতে পারি।
▐▐ ফেইজবুকে আইটি রিলেটেড পোস্টে IT Lancer BD সম্পর্কে কমেন্ট করতে পারি।
আপনার কোন মতামত থাকলে জানাতে পারেন লাইভ চ্যাট এর মাধ্যমে।

গ্রাহকের WhatsApp নাম্বার লিখুন

খুব সহজেই গ্রাহকের সাথে হোয়াটর্স এ্যাপ এ যুক্ত হওয়ার জন্য ।

*কোর্ট টাই ফাইল যুক্ত করা হয়েছে।

ফাইল ডাউনলোড

** জন্ম নিবন্ধনের আবেদনের সময় আবেদনকারির সকল তথ্য নিয়ে নিন।

জন্ম নিবন্ধন

** আপনার মোবাইলে NID Wallet এপস্ টি ডাউনলোড করে নিন।

জাতীয় পরিচয় পত্র

** সনদ কার্ড ডাউনলোড করার সময় গ্রাহককে প্রবাসী কিনা জানতে চাইবেন। প্রবাসী হলে সনদ ডাউনলোডের সময় পাসপোট নম্বর যুক্ত করে দিবেন।

কভিড (করনা ভাইরাস)